• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন |
শিরোনাম :
অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা

সৈয়দপুরে আসামি গ্রেপ্তারে গড়িমসি, পুলিশের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে যুবদল নেতার নেতৃত্বে আওয়ামী মৎসজীবি লীগ নেতার বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনায় মামলা দায়ে রের প্রায় ২১ দিন অতিবাহিত হয়েছে। কিন্তু কোনো আসামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। বরং পুলিশ এ ঘটনায় দায়ের করা মামলার তদন্তে গড়িমসি ও পক্ষপাতমূলক আচরণ করছে বলে অভিযোগ ওঠেছে।

আজ সোমবার দুপুরে শহরের মুন্সিপাড়ায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন মামলার বাদী ও ভুক্তভোগী নীলফামারী জেলা মৎসজীবিলীগের সাধারণ সম্পাদক মো: জুয়েল সরকার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমারা বাড়ি করছি। আমার প্রতিবেশী ও জেলা যুবদলের যুগ্ম আহবায়ক ফাইয়াজুল হক সাজু আমার বাড়ির একশতক জমি নিজের বলে দাবি করে। এ জন্য আমার পরিবারের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেওয়ায় গত ৯ মার্চ সাজুর নেতৃত্বে শতাধিক দুর্বৃত্ত দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে। তারা আমার বৃদ্ধ মা-বাবাকে হত্যার হুমকি দেয়।

এদিন দলীয় কাজে নীলফামারী শহরে অবস্থান করছিল আমি। পরে এসে ঘটনা দেখে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭০ ব্যক্তিকে আসামী করে থানায় মামলা করতে গেলেও পুলিশ প্রথমে মামলা নিতে অস্বীকৃতি জানায়। এর দুইদিন পর মামলা নেয়। তবে মামলা দায়েরর প্রায় ২১ দিন অতিবাহিত হলেও আসামীদের গ্রেপ্তারে পুলিশের কোনো তৎপরতা নেই। এমনি ঘটনাস্থলে তদন্তেও আসেননি তদন্ত কর্মকর্তা। এ নিয়ে আমরা আতঙ্কিত। আসামীদের দ্রুত গ্রেপ্তার করা না হলে মানবন্ধনসহ নানা কর্মসূচীর হুশিয়ারি দেওয়া হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মলনে উপস্থিত ছিলেন জুয়েল সরকারের বাবা ও রেলওয়ে অবসরপ্রাপ্ত কর্মকর্তা কামাল আহমেদ, মা ও শিক্ষক রওশন আরা, বীরমুক্তিযোদ্ধা এ.কে এম ফজলুল হক, জেলা পরষিদের সদস্য মিজানুরহমান লিটনসহ মৎসজীবি লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ। জুয়েলের বাবা কামাল আহমেদও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। কথা বলতে বলতে এক সময় কেদে ফেলেন তিনি।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন,মামলায় যে ৬ জনের নাম উল্লেখ করা হয়েছে তারা মহামান্য হাইকোর্ট থেকে জামিন ইতিমধ্যে নিয়ে এসেছেন। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ